শিরোনাম:

এই ৫টি পালকের মধ্যে ১টি বাছুন আর জেনে নিন আপনার চ’রিত্র ও ভবি’ষ্যত..

এর মধ্যে পছন্দ করুন একটি পালক, আর মিলিয়ে নিন আপনার চ’রিত্র। সমাজে অনেক রকমের মানুষ বসবাস করেন। সমাজে বসবাসকারী সকল মানুষের চ’রিত্র একই রকম হয় না। কোন মানুষের পছন্দ দেখে মানুষটির চ’রিত্র ও ভবি’ষ্যৎ সম্পর্কে কিছুটা ধারণা পাওয়া যায়। ছবিতে থাকা পাঁচটি পালকের মধ্যে যে কোন একটি পালক পছন্দ করুন। এবার পালকের ছবির নম্বর মিলিয়ে দেখে নিন, আপনার ব্যক্তিত্ব কেমন সেটা মিলে যাচ্ছে কিনা।

১) আপনি মানসিক দিক থেকে খুব শক্ত প্রকৃতির। বাইরে থেকে দেখতে আপনাকে দুর্বল প্রকৃতির মনে হলেও। কিন্তু আসলে তা নয়, আপনার খুব দয়ার শরীর। আপনি খুব শান্ত স্বভাবের ও উদার মনের মানুষ। আপনি খুব পরপোকারী। কারও কোনও প্রয়োজনে তাঁকে না বলতে পারেন না। অন্যদের সঙ্গে আপনার মনের মিল খুঁজে পাওয়া খুবই কঠিন, কিন্তু সেটা আপনি খোঁজার চেষ্টা করেন।

২) আপনি নিজেকে নিয়ে ভাবতে বেশি পছন্দ করেন। কিন্তু আপনি অন্যদের খেয়াল ও সমান ভাবে রাখেন। আপনি আপনার মনের কথা কাউকে বলতে পারেন না। আপনি অন্যদের সাথে ভালো ভাবে মিশতে পারেন না। কিন্তু আপনি বোঝাতে পারেন না যে আসলে আপনি তাদের ভালোবাসেন, শুধু মনের কথাটা প্রকাশ করতে পারেন না। যে কোনও কাজ খুব সহজেই শিখে যান আপনি। কারুর সঙ্গে আপনার খুব তাড়াতাড়ি সম্পর্ক গড়ে ওঠে।

৩) স্বাধীনচেতা স্বভাবের মানুষ আপনি। আপনি খুব স্পষ্টবাদী।কোন কাজে সহজে হার মানতে আপনি শেখেননি। যখনই বিফল হন, তখনই সাফল্যের পথে কিছুটা এগিয়ে যান। আপনি মনে করেন, এই অভিজ্ঞতা গুলোই আপনাকে শক্তি দেয়। নেতা হওয়ার সমস্ত গুন আপনার মধ্যে রয়েছে। আপনি খুব দয়ালু প্রকৃতির মানুষ। মানুষের জন্য কাজ করতে আপনি খুব ভালোবাসেন।

৪) ব্যক্তিত্বের দিক থেকে আপনি খুব দৃঢ় প্রকৃতির হন। আপনার কল্পনা করার ক্ষমতা অসীম। যে কোনও সমস্যা ম্যাজিকের মত সমাধান করে দিতে পারেন আপনি। আপনার সমাধান কারও পছন্দ না হতেই পারে।তবে দিনের শেষে আপনাকে সবাই সম্মান করে ও ভালোবাসে। সবাই বুঝে যান, তাঁরা কত ভালো একজনকে খুঁজে পেয়েছেন। আপনার উপস্থিতি সবাইকে জানান দেয়।

৫) আপনার কল্পনা শক্তি খুবই প্রবল। তবে আপনার দক্ষতায় আপনার আত্ম’বিশ্বাস নেই। আর সেইজন্যই এগোতে পারছেন না। আপনি সময়ের উপর সবটা ছেড়ে দেন। তবে যে কোনও জিনিস পারফেক্ট করাটা আপনার স্বভাব। সব জিনিসের বিশদ আপনার পছন্দের। আপনি সবসময় আপনার সেরাটা দেওয়ার চেষ্টা করেন। আর অন্যদের থেকেও এটাই আশা করেন।

Check Also

সেপ্টেম্বর মাসে যাদের জন্ম তাদের ভাগ্য ও ভবিষ্যত কেমন হয়? জেনে নিন

সেপ্টেম্বর মাসে জন্মানো মানুষের ভাগ্য কেমন হয়, সেই বিষয়ে আজ আমি আপনাদের বলব। জ্যোতিষ শাস্ত্র …