শিরোনাম:

গুরুপূর্ণিমা – চন্দ্রগ্রহণের মহাযোগ, ভাগ্যের দরজা খুলছে এই ৬টি রাশির। অর্থে ভরে যাবে..

আগামী ৫ই জুলাই রবিবার হতে চলেছে চন্দ্রগ্রহণ। চলতি বছরে ইতোমধ্যেই তিনটি গ্রহণ হয়েছে। এর মধ্যে দুটি চন্দ্রগ্রহণ এবং একটি সূর্যগ্রহণ হয়েছে। বছরের তৃতীয় চন্দ্রগ্রহণটি দেখা যাবে আগামী ৫ জুলাই। যদিও এটি উপচ্ছায়া চন্দ্রগ্রহণ। ৫ই জুলাই সকালে ৮.৩০ মিনিটে। গ্রহণের সর্বাধিক প্রভাব পড়বে সকাল ৯.৫৯ মিনিটে। ভারতের সময়ে গ্রহণ ছেড়ে যাবে সকালে ১১.২১ মিনিটে।

উত্তর এবং দক্ষিণ আমেরিকার কিছুটা অংশ এবং ইউরোপ ও আফ্রিকার পশ্চিম অংশ থেকে দেখা যাবে এই চন্দ্রগ্রহণ। এই চন্দ্রগ্রহণ ভারতে দেখা না গেলেও মানুষের জন্মছকে যেহেতু চন্দ্রের অবস্থান রয়েছে তাই এই চন্দ্রগ্রহণের প্রভাব সকল রাশির উপরেই পড়বে। আর এই গ্রহনে সবচেয়ে উপকৃত হবে ৬টি রাশি। কারন এই গ্রহনের পর এবছর আর কোনো গ্রহন নেই। তাই আসুন জেনে নেই সেই ৬টি রাশি কি কি..

মেষঃ এই রাশির জাতক জাতিকারা এই চন্দ্রগ্রণের পর শুভ ফল পাবেন। যারা পার্টনারশিপ ব্যবসা করছেন তাদের ব্যবসায় মূনফা বাড়বে। যেসব ব্যক্তিরা জলজ পানীয় অর্থাৎ কোল্ডড্রিঙ্কস ও আইসক্রিম এর ব্যবসা করেন তারাও লাভের মুখ দেখতে পাবেন। এছাড়াও যারা এক্সপোর্ট ইম্পোর্ট এর ব্যবসা করেন তাদের ব্যবসায় জটিলতা কাটবে ও উন্নতি লাভ করবেন।

কর্কটঃ কর্কট রাশির জাতক জাতিকারা এই চন্দ্রগ্রহনের প্রভাবে কিছু ভালো যোগ পাবেন। যাদের দীর্ঘদিন ধরে বিবাহ হচ্ছে না তাদের বিবাহ, যাদের দাম্পত্য জীবনে এখনো সন্তান সুখ পান নি তারা এই চন্দ্রগ্রহণের পর সন্তান সুখ লাভ করবে।
এছাড়াও যারা ছোটোখাটো ব্যবসা করেন তাদেএ ব্যবসাতেও অগ্রগতি লক্ষ্য করবেন।

কুম্ভঃ কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই চন্দ্রগ্রহন নতুন আলোর সৃষ্টি করবে। যাদের দীর্ঘদিন অর্থনৈতিক জটিলতা রয়েছে তাদের হাতে অর্থ আসবে। ফলে পারিবারিক ও প্রেম জীবনে সুখ ফিরবে ও জীবনে নতুন পথের সন্ধান মিলবে।

তুলাঃ তুলা রাশির জাতক জাতিকারাও এই চন্দ্রগ্রহণ এর ফলে সুফল পাবেন। যারা কনস্ট্রাকশন এর ব্যবসা করেন তারা আরও ব্যবসার প্রসার করবেন। যেসব ব্যক্তু জলজ পানীয় ও দুধ এর কিংবা শুষ্ক খাদ্য দ্রব্যের ব্যবসা করেন তারাও নিজেদের ব্যবসায় উন্নতি করবেন ফলে অর্থনৈতিক সমস্যা দূর হবে।

বৃশ্চিকঃ এই রাশির জাতকজাতিকারা চন্দ্রগ্রহণ এর ফলে অর্থনৈতিক ভাবে বিপুলভাবে লাভবান হবেন। ফলে আপনি নতুন জমি কিনতে পারেন কিংবা মনের মতো নিজের বাড়ি তৈরি করার সৌভাগ্য লাভ করবেন।

সিংহঃ সিংহ রাশির জাতক জাতিকাদের এই চন্দ্রগ্রহণের ফলে আংশিক ভালো ফল মিলবে। ফলে এই রাশির ব্যক্তিরা অর্থনৈতিক, পারিবারিক ও শারিরীক দিক থেকে লাভবান ও সুস্থতা লাভ করবেন। মনের ভিতরে পজেটিভ এনার্জির সঞ্চয় হবে। ফলে আপনি আপনার কাজ নতুন উদ্যম দিয়ে করতে পারবেন।

তবে এই সকল সুফল তাদেরই মিলবে যাদের জন্মছকে চন্দ্রের শুভ অবস্থান আছে। নাহলে এই সুফলের ১০ভাগের এক ভাগ মেলার সম্ভাবনা রয়েছে।

Check Also

সেপ্টেম্বর মাসে যাদের জন্ম তাদের ভাগ্য ও ভবিষ্যত কেমন হয়? জেনে নিন

সেপ্টেম্বর মাসে জন্মানো মানুষের ভাগ্য কেমন হয়, সেই বিষয়ে আজ আমি আপনাদের বলব। জ্যোতিষ শাস্ত্র …