শিরোনাম:

এই ৫ জনের হাতে দিন ৫ টাকার কয়েন, আপনি হয়ে উঠবেন লক্ষগুন ধনসম্পত্তির মালিক..

প্রত্যেক ব্যাক্তি চায় তার জীবনের সুখ, শান্তি ও সমৃদ্ধি বৃদ্ধি করতে। এই সমৃদ্ধি বৃদ্ধি করার জন্য আমরা বিভিন্ন ক্রিয়া-কলাপ করে থাকি। কিন্তু আমরা অনেক ক্রিয়া-কলাপ করেও কোন সুফল পাই না। আজকে সেই উপায়টির কথা বলব যার মাধ্যমে আপনি সমৃদ্ধিশালী হতে পারবেন। কোনো মাসের পূর্ণিমা তিথির মহাযোগে পাঁচ টাকার কয়েন বা ১ টাকার কয়েন দান করুন এই ৫ ধরনের ব্যক্তিকে।

আপনি সুফল অবশ্যই পাবেন। এর ফলে আপনার বাড়িতে পজিটিভ শক্তি বাড়তে থাকবে। প্রতি মাসের পূর্ণিমা তিথির এক বিশেষ মাহাত্ম্য আছে। দোল পূর্ণিমা, বুদ্ধ পূর্ণিমা, রাখী পূর্ণিমা, মাঘী পূর্ণিমা, মধু পূর্ণিমা নানা মাসের পূর্ণিমাকে বিভিন্ন নামেও ডাকা হয়। হিন্দু শাস্ত্র অনুযায়ী কোনো পূর্ণিমাতে সত্যনারায়ণের পুজো করলে প্রত্যেক ব্যক্তির জীবন থেকে অশুভ ছায়া কেটে যায়।

অনেক মহিলা এই দিনে মহাদেব ও দেবী উমার পূজা করে থাকেন। তাই এই দিন যদি আপনি দান, ধ্যান করতে পারেন তাহলে আপনি নিশ্চিত ভাবে সুফল পাবেন। যদি এই পূর্ণিমার দিন করতে নাই পারেন তাহলে কোনো মাসের যেকোনো বৃহস্পতিবার এই কাজটি করতে পারেন তাহলে আপনি সুফল অবশ্যই পাবেন।

এই দিন পাঁচটি ১ টাকার কয়েন বা পাঁচ টাকার কয়েন নিয়ে এই বিশেষ পূর্ণিমা তিথিতে মা লক্ষ্মীর পুজো করুন। মা লক্ষ্মীর চরনে নিবেদন করুন এই পাঁচটি কয়েন। ধাতব এই কয়েন অবশ্যই মা লক্ষ্মীর চরনে নিবেদন করবেন। এরপর আপনি এই পাঁচটি কয়েন পাঁচজন বিশেষ ব্যক্তিকে দান করুন। দেখবেন আপনার জীবনের সুখ-শান্তির কোন অভাব হবে না। এই পাঁচটি কয়েন যে আলাদা আলাদা ব্যক্তিকে দান করতে হবে।

প্রথমত, এটি কোন ভিক্ষুককে দান করতে হবে। দ্বিতীয়ত: কোন অসুস্থ ব্যক্তিকে দান করুন। তৃতীয়ত: আপনি কোন মুসলমান ব্যক্তিকে দান করুন। চতুর্থ: আপনি কোন দরিদ্র মহিলাকে দান করুন এবং পঞ্চমত: আপনি কোনো ব্রাহ্মণকে দান করুন। এই পাঁচ ভিন্ন ব্যক্তিকে যদি আপনি এই পবিত্র তিথিতে দান করেন আপনি সুফল নিশ্চয়ই পাবেন। আপনার গৃহ ধনধান্যে ভরে উঠবে। অফুরন্ত অর্থও ঐশ্বর্যের অধিকারী হতে পারবেন আপনি। আপনার গৃহে সারাজীবন মা লক্ষ্মী অধিষ্ঠিত হবেন। ভবিষ্যতে আপনাকে কোন সমস্যার সম্মুখীন হতে হবে না।

Check Also

এই মল মাসে রোজ সকালে পাঠ করুন এই ১টি দুর্গামন্ত্র | সংসার সুখ শান্তিতে ভরে উঠবে..

দুর্গাপূজা শুরু হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। এবছর মহালয়ার ৩৫ দিন পর দুর্গাপুজো পড়েছে। …