শিরোনাম:

BIG BREAKING NEWS! সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ত’দন্ত করবে সিবিআই..

রাম মন্দিরের ভূমিপুজোর দিনই কেন্দ্রীয় সরকারের তরফে সুশান্তের মৃ’ত্যুর ত’দন্ত তুলে দেওয়া হল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে। আজই সেই মর্মে নোটিশ জারি করেছে কেন্দ্র। বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের ডাকে সাড়া দিয়ে এই আলোড়ন সৃষ্টি কারী পদক্ষেপ গ্রহণ করলো কেন্দ্র। বুধবার, ৫ আগস্ট বিহার সরকারের সেই আবেদন মেনে সুশান্তের মৃ’ত্যুর তদন্ত তুলে দেওয়া হল সিবিআই-এর হাতে।

বলিউডের এই জনপ্রিয় এবং অসাধারণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু ঘিরে রয়েছে রহস্য। এই রহস্যময় মৃ’ত্যু ঘিরে একের পর এক ঘটনা আমাদের সামনে উঠে এসেছে। তোলপাড় হয়েছে দেশ। সেই প্রভাব ছড়িয়ে পড়েছে বিদেশেও। অবশেষে স্বস্তির খবর শোনা গেল আজ। সিবিআই করবে ত’দন্ত। আজ সুপ্রিম কোর্টে সলিসিটর জেনারেল তুষার মেহতা জানিয়েছেন, বিহার সরকারের অনুরোধ মেনে নিয়েছে কেন্দ্রীয় সরকার। সিবিআই-এর হাতে ত’দন্তের ভার তুলে দেওয়া হচ্ছে।

“সুশান্তের পরিবার যেহেতু সিবিআই ত’দন্তের আরজি জানানোর জন্য বিহার সরকারকে সবুজ সংকেত দিয়েছে, তাই পাটনায় কৃষ্ণ কুমার সিংয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই আমরা সিবিআই ত’দন্তের আরজি জানাচ্ছি”, গতকাল মন্তব্য করেছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের (Nitish Kumar)। তার রেশ ধরেই কেন্দ্রীয় সরকারের তরফে সলিসিটার জেনারেল সুপ্রিম কোর্টকে জানাল বুধবার।

সাম্প্রতিক জানা গিয়েছে সুশান্ত সিং রাজপুত এর বাবা কে কে সিং রিহা চক্রবর্তীর নামে পাটনা পুলি’শের কাছে এফ’আইআর দায়ের করেন। কে কে সিং এর এফ’আইআর দায়ের করার সঙ্গে সঙ্গে পাটনা পু’লিশ ত’দন্তের জন্য মুম্বাই চলে আসে। কিন্তু পাটনা পুলিশ মুম্বাই আসার পর মুম্বাই পুলিশের এক অমানবিকতা ও দায়িত্বহীনতার এক চিত্র সবার সামনে আসে। মু’ম্বাই পুলিশ একের পর এক মি’থ্যা কথা বলে চলেছিল। এরপর আজকের এই খবর নিঃসন্দেহে সুশান্ত ভক্তদের কাছে প্রথম জয়।

Check Also

চিন্তার অবসান! আবিষ্কৃত ক’রোনা প্রতি’ষেধক – ১০০ শতাংশ কাজ করছে ঘোষণা পতঞ্জলির রামদেবের..

করো’নার কালো ছায়া বিশ্বের মাথা থেকে দূর করতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছে বিশ্বের সমস্ত দেশ। এখনও …